• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

×

কর্মকর্তা-কর্মচারীদের দক্ষতা উন্নয়ন ও সেবার মান বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সিটি মেয়র

  • প্রকাশিত সময় : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ২১ পড়েছেন

বিজ্ঞপ্তিঃ
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক কেসিসিকে একটি সেবামূলক সংস্থা হিসেবে উল্লেখ করে বলেছেন, যে কোন মূল্যে এ সংস্থাটিকে দুর্নীতি মুক্ত রাখতে চাই। এ জন্য সকল কর্মকর্তা কর্মচারীকে সততার সাথে দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার সরকারি কর্মকর্তা-কর্মচারীদের বেতন-ভাতা বৃদ্ধি করেছেন। তা সত্ত্বেও যারা অসৎ উপায়ে আয় করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া দরকার। কর্মকর্তা-কর্মচারীরা সততার সাথে কাজ করলে দেশ দ্রুত সামনের দিকে এগিয়ে যাবে এবং ভবিষ্যৎ প্রজন্ম সঠিক পথের নিশানা পাবে বলে সিটি মেয়র মন্তব্য করেন।

সিটি মেয়র আজ (রবিবার) সকাল সাড়ে ৯টায় নগর ভবনের জিআইজেড মিলনায়তনে কেসিসি’র কর্মকর্তা-কর্মচারীদের অভ্যন্তরীণ প্রশিণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। কেসিসি’র কর্মকর্তা-কর্মচারীদের দতা উন্নয়ন ও সেবার মানবৃদ্ধির ল্েয এ প্রশিণ কর্মসূচির আয়োজন করা হয়।

কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলাম-এর সভাপতিত্বে প্রশিণ কর্মসূচিতে আধুনিক টেকসই ও বাসযোগ্য খুলনা মহানগরী গড়ে তোলার ল্েয পাওয়ার পয়েন্টের মাধ্যমে বিষয়বস্তু তুলে ধরেন ভেটেরিনারি সার্জন ড. পেরু গোপাল বিশ্বাস। কেসিসি’র কর্মকর্তাসহ ওয়ার্ড সচিবগণ প্রশিক্ষণে অংশগ্রহণ করেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক রবিবার দুপুরে নগর ভবনের প্রধান ফটকের সামনে আয়োজিত ধূমপান বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন। মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক প্রণীত জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা ২০২৩-২৪ এর আলোকে স্থানীয় সরকার বিভাগের নির্দেশনা অনুযায়ী কেসিসি’র পক্ষ থেকে এ সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র বলেন, ধূমপান জনস্বাস্থ্য, অর্থনীতি ও পরিবেশের জন্য মারাত্মক তিকর। ধূমপায়ীগণ এক সময়ে দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করছেন। সে কারণে ধূমপান বিরোধী জনসচেতনতা বৃদ্ধি করতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে। প্রকাশ্যে ধূমপায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য সিটি মেয়র সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্মসচিব) লস্কার তাজুল ইসলামের সভাপতিত্বে ধূমপান বিরোধী সমাবেশে কেসিসির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA